ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

কালীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে কিশোরীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় দুজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আটকরা হলেন, কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের আঞ্জু মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) এবং একই এলাকার আহম্মদ আলীর ছেলে মনির উদ্দিন (১৮)।


এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের রিপন মিয়া ও মনির উদ্দিন প্রতিবেশী সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে রবিবার রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ি থেকে কৌশলে এলাকার পরিত্যক্ত একটি বাসায় নিয়ে যায়। সেখানে রাতভর আটক রেখে জোরপূর্বক ধর্ষণ করা হয়। এতে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে পরদিন সোমবার সকালে পাশের সতি নদীর কাছে তাকে ফেলে ধর্ষকরা পালিয়ে যায়। স্থানীয়রা অসুস্থ কিশোরীকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।


জানা যায়, খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ সোমবার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রিপন মিয়া ও মনির উদ্দিনকে আটক করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নির্যাতিত স্কুল ছাত্রীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় আটককৃতদের গ্রেফতার দেখায় পুলিশ।


কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। পরে এ ঘটনায় মামলা রুজু করে তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে।

ads

Our Facebook Page